1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় লোকবল সংকটে এলজিইডি কার্যক্রম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: কুলাউড়া উপজেলায় জনবল সংকটে ভুগছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অফিস। ফলে এলাকায় উন্নয়ন কার্যক্রম ব্যাহতের পাশাপাশি প্রত্যাশিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে এলাকাবাসী। সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে- উপজেলা প্রকৌশলীসহ ২১টি পদ রয়েছে। এরমধ্যে ১০টি কর্মকর্তা/কর্মচারীর পদ শূন্য রয়েছে। ফলে কচ্ছপগতিতে চলছে উপজেলা প্রকৌশল অফিসের কার্যক্রম। যার কারণে অফিসের টেন্ডার প্রক্রিয়া, প্রকল্পের প্রাক্কলন প্রস্তুতসহ নিয়মিত কার্যক্রম চরমভাবে ব্যাহত হচ্ছে। প্রতিনিয়ত সেবাপ্রত্যাশীরা হয়রানির শিকার হচ্ছেন এবং সেবাবঞ্চিত হচ্ছেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়- শূন্য পদগুলোর মধ্যে সহকারী প্রকৌশলী একজনের স্থলে একটি পদ শূন্য, উপ-সহকারী প্রকৌশলী তিনজনের মধ্যে একজন, হিসাব সহকারী একজনের স্থলে একটি পদ শূন্য, অফিস সহকারী একজনের স্থলে একটি পদ শূন্য, কম্পিউটার অপারেটর একজনের স্থলে একটি পদ শূন্য, কার্য-সহকারী পাঁচজনের মধ্যে তিনজন, নৈশপ্রহরী একজনের স্থলে একটি পদ শূন্য ও কমিউনিটি অর্গানাইজার একজনের স্থলে একটি পদ শূন্য রয়েছে।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা বলেন- কুলাউড়া বৃহৎ একটি উপজেলা। জনবল সংকটের কারণে প্রতিনিয়ত কাজের ব্যাঘাত ঘটছে। শূন্য পদগুলোতে জনবল দেয়ার জন্য এলজিইডির সিলেট অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে জানানো হয়েছে। এলজিইডির সিলেট অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী নির্মল কুমার বিশ্বাস জানান- এলজিইডিতে এমনিতেই জনবল সংকট রয়েছে। আশাকরি শিগগিরই এ সমস্যার সমাধান হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..